https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

মুরাদনগরে বৃদ্ধাকে গলাকেটে হত্যা জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রায়হান চৌধুরী
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
muradnagar, cumilla pc 25-05-2022(1)
মুরাদনগর উপজেলায় ৭০ বছরের এক বৃদ্ধা হাত-পা বেঁধে গলাকেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৭০ বছরের এক বৃদ্ধা নারীকে হাত-পা বেঁধে গলাকেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।
বুধবার বেলা ১১টায় উপজেলার দারোরা ইউনিয়নের নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভা ও মানববন্ধন করে এলাকাবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য সোহেল রানা, সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন, নিহতের ছেলে নজরুল ইসলাম, সালাম হাজী, রহিম হাজি, জয়নাল আবেদীন, অলিউল্লাহ সুলতানি, আরব আলী, দেলোয়ার হাজি, আবদুল মালেক, ফিরোজ মিয়া, রুবেল মিয়া, মনির হোসেন, জাকির হোসেন, শেফালি আক্তার, শিল্পী আক্তার, মর্জিনা আক্তার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, বৃদ্ধা মমতাজকে হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করা হয়েছে।
এ ঘটনার তিন মাস পার হলেও প্রকৃত হত্যাকারী কে বা হত্যার কোন রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। বরং কালক্ষেপন করে এ মামলার প্রকৃত আসামীদের পালানোর সুযোগ করে দিয়েছে। আমরা এ মামলাটিকে দ্রুত ডিবি বা পিবিআই’র হস্তান্তরের দাবি জানান।
নিহতের ছেলে নজরুল ইসলাম বলেন, পুলিশ একজনকে আটক করেছে। ওই আসামী ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে এবং হত্যাকাণ্ডে  কে কে জড়িত তাদের নামও বলেছে কিন্তু পুলিশ তিন মাস অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। আমার মা বাড়িতে একা থাকতেন, তাকে এ সুযোগে গলা কেটে হত্যা করা হয়েছে। আমি প্রকৃত আসামীদের গ্রেফতারের দাবি জানাই।
এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম বলেন, মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক  জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে যাদের নাম বলা হয়েছে তারা এখনও পলাতক আছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ রাতে মমতাজ বেগম নামে এক বৃদ্ধা নারীকে নিজ ঘরে হাত পা বেঁধে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর