https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

বিসিএস পরীক্ষা থাকায় ছাত্রদলের পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
image-473975-1633724638

৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা থাকায় আগামী ২৭ মে পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। আজ বুধবার বিকালে পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে সকল ছাত্র সংগঠনের স্বাভাবিক কর্মসূচি ও শান্তি বজায় রাখতে ঢাবি উপাচার্যের কাছে অনুরোধ জানান শ্রাবণ। উপাচার্যকে কোনো দলের অনুগত হয়ে কাজ না করারও আহ্বান জানানো হয়।

রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আজও মোড়ে মোড়ে ছাত্রলীগ নেতাকর্মীরা বহিরাগতদের নিয়ে প্রকাশ্যে মহড়া দিচ্ছে, এতে ভিতিকর পরিস্থিতি তৈরি হয় ক্যাম্পাস এলাকায়। এমন পরিস্থিতি বন্ধে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। ব্যর্থ হলে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দায়ী থাকবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে ছাত্রলীগের নির্দিষ্ট কয়েকজন নেতা ক্যাম্পাসে মহড়া চালিয়ে যাচ্ছেন বলেও তিনি অভিযোগ করেন। উল্লেখ্য, এর আগে মঙ্গলবার দু’দিন ব্যাপী কর্মসূচীর ঘোষণা দিয়েছিলো ছাত্রসংগঠনটি। এর মধ্যে ছিলো ২৬ মে সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে (কলেজ ও বিশ্ববিদ্যালয়) ও ২৭ মে সারাদেশের জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর