https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

পাবনায় ট্রাকের ভেতরে মিলল অজ্ঞাত তরুনের লাশ

পাবনা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
received_499806598594555
গতকাল ২৪শে মে (মঙ্গলবার) কাশিনাথপুর – সিরাজগঞ্জ  মহাসড়কে  মহিষাকোলা নামক স্থানে  নির্মানাধীন ব্রিজের বিকল্প রোডের উপরে একটি ট্রাক যাহার রেজিস্ট্রেশন নাম্বার  (ঢাকা মেট্রো ট ১৩-০৩৫৪) এর  ভিতর থেকে অজ্ঞাত একটি লাশ উদ্ধার করেছে সাঁথিয়া থানা পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়,  বেশ কয়েকদিন যাবত ট্রাকটি রাস্তার উপর ছিলো। কয়েকদিন পর সন্দেহ হলে মঙ্গলবার সন্ধ্যার দিকে এলাকাবাসী ট্রাকটির নিকট আসলে  ট্রাকের ভিতর থেকে দুর্গন্ধ পায়।এমতাবস্থায়  কয়েকজন উঁকি মেরে দেখতে পায় ভিতরে ড্রাইভার সিটের পিছনে হাত – পা বাঁধা অজ্ঞাত লাশ। এলাকাবাসী তাৎক্ষণিকভাবে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেয়।
 খবর পেয়ে করমজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলী বাগচী  মুঠো ফোনে সাঁথিয়া থানার অফিসার  ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলামকে বিষয়টি জানান। পরবর্তীতে  সাঁথিয়া থানার এস আই বিধানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মহিষাকোলা ব্রিজ সংলগ্ন  ঘটনাস্থলে এসে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। পরবর্তীতে ঘটনাস্থল পরিদর্শন করেন সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল)  কল্লোল।
এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসিফ মোহম্মদ সিদ্দিকী বলেন, ট্রাকটি সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার। ধারনা করা হচ্ছে লাশটি গাড়ীর  হেল্পারের হতে পারে। হত্যাকান্ডের সাথে ট্রাকটি ছিনতাই এর বিষয় থাকতে পারে কেননা কামারখন্দ থানায় ট্রাক হারানোর একটা অভিযোগ করেছে বলে মালিক পক্ষ জানিয়েছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। লাশটি বুধবার সকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর