https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন

যশোরে ফেরিওয়ালা সেজে হত্যা মামলার আসামীকে আটক

হাবিবুর রহমান হবি, যশোর থেকে
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
23

অবশেষে ফেরিয়ালা সেজে হত্যা মামলার আসামী আটক করেছে পুলিশ, যশোর শহরের পুরাতন কসবা এলাকার রহিমা খাতুন হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকান্ডের সাথে জড়িত আসামী জাকির বিশ্বাস কে আটক করেছে পুলিশ,

আর এই হত্যাকাণ্ডরে একমাত্র আসামি জাকিরকে আটক করতে যশোর কোতোয়ালী থানার এসআই তাপস মণ্ডল প্রযুক্তি ব্যবহার করে ট্রেনে ট্রেনে ফেরিওয়ালা সেজে কখনো বাদাম ও মোবাইলের হেডফোন বিক্রি করতে হয়েছে অবশেষে রবিবার (২২ মে) সন্ধ্যায় কোটচাঁদপুর রেলষ্টেশন থেকে তাকে আটক করেন। এসআই তাপশ মণ্ডল জানান, গত বছর ১৩ ডিসেম্বর যশোর পুরাতন কসবা এলাকায় নিজ বাসায় খুন হয় রহিমা বেগম (৪২) নামে একজন নারী। নিহত হয় এঘটনায় নিহতের আগেন পক্ষের ছেলে হাসানুজ্জামান বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার মামালা নং (৪০,/১৬.১২) মামলার আসামী করা হয় রহিমার দ্বিতীয় স্বামী জাকির বিশ^াসকে হত্যাকান্ড ঘটিয়ে জাকির বেনাপোল সাদীপুর বর্ডার দিয়ে ভারতে পালিয়ে যায় পালিয়ে যায়, পুলিশ স্থানে খোজাখুজির পরও তাকে গ্রেপ্তার করতে পারেনি অবশেষে অবশেষে কিছুদিন জাকির ভারত থেকে দেশে ফিরে আসে এবং বিভিন্ন মাজারে মাজারে ঘুরতে থাকে।

এদিকে তদন্তকারী কর্মকর্তা এসআই তাপস মণ্ডল জানতে পারেন খুনীর ব্যাপারে সেইমতে বিভিন্ন স্থানে জাল বিছাতে থাকেন এরই একপর্যায়ে গত রবিবার সন্ধায় এস আই তাপস মন্ডল কোটচাঁদপুর রেল ষ্ঠেশন থেকে আসামী জাকির বিশ^াস কে াাটক করতে সক্ষম হয়। াাটক জাকির জানিয়েছেন স্ত্রীর পরকীয়ার কারনে তাকে হত্যা করা হয়েছে।

আটক জাকিরের সিকারোক্তি আদায়ের জন্য আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর