https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

তেহরানে কুদস বাহিনীর সিনিয়র অফিসারকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
4c0t36016b853822wc1_800C450

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র একজন কর্নেল রাজধানী তেহরানে গুপ্তহত্যার শিকার হয়েছেন।

গতকাল (রোববার) সন্ধ্যায় কর্নেল হাসান সাইয়্যাদ খোদায়ি যখন নিজে গাড়ি চালিয়ে তার বাসভবনে প্রবেশ করছিলেন তখন দুই মোটরসাইকেল আরোহী তাকে গুলি করে পালিয়ে যায়।ঘাতকের পাঁচটি বুলেটের তিনটি তার মাথায় এবং দু’টি হাতে বিদ্ধ হয় এবং তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান।

আইআরজিসি এক বিবৃতিতে জানিয়েছে, ইরানের ইসলামি বিপ্লব বিরোধী সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড চালিয়েছে। বিবৃতিতে কর্নেল খোদায়ির পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলা হয়েছে, এ হত্যাকাণ্ডের নির্দেশদাতা ও ঘাতকদের চিহ্ণিত করে উপযুক্ত শাস্তি দেয়া হবে।

এছাড়া, ইরানের সর্বোচ্চ জাতীয় নিরাপত্তা পরিষদ এক বিবৃতিতে বলেছে, ইসলামি বিপ্লবের শত্রুরা আইআরজিসি’র এক অফিসারকে হত্যা করে ইরানের রেড লাইন অতিক্রম করেছে এবং এজন্য তাদেরকে চড়া মূল্য দিতে হবে।

ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সাঈদ খাতিবজাদে এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, ইসলামি ইরানের কট্টর শত্রুরা এদেশের নিবেদিতপ্রাণ একজন সৈনিকের প্রাণ সংহার করে আবারও নিজেদের অশুভ চেহারাকে সবার সামনে উন্মোচন করে দিয়েছে।#

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর