https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন

ইসরায়েলি বাহিনীর গুলিতে ফিলিস্তিনি কিশোর নিহত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
59462e97793e934d9ecfb910bb22c42c-6288c02b344dc

অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরের জেনিন শরণার্থী শিবিরে আবারও হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। হামলায় এক ফিলিস্তিনি কিশোর নিহত ও আরেক জন আহত হয়েছে।

ইসরায়েলি সেনাদের হামলা ও স্বেচ্ছাচারী হত্যাকাণ্ডের বিরুদ্ধে যখন পুরো পশ্চিম তীরে উত্তেজনা বিরাজ করছে তখন জেনিন শরণার্থী শিবিরে নতুন করে হামলা চালালো ইহুদিবাদী বাহিনীটি।

ফিলিস্তিনের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ওয়াফা জানায়, শনিবার (২১ মে) সকালে ইসরায়েলি বাহিনী হাইফা সড়কে হামলা চালায়। এ সময় স্থানীয় ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষ হয়।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, ইহুদিবাদী বাহিনীর গুলিতে ১৭ বছর বয়সী এক কিশোর নিহত ও ১৮ বছর বয়সী এক কিশোর গুরুতরভাবে আহত হয়েছে। ফিলিস্তিনি মন্ত্রণালয় নিহত কিশোরের নাম আমজাদ আল-ফায়েদ বলে জানিয়েছে।

সম্প্রতি ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে পশ্চিম তীরে যে উত্তেজনা সৃষ্টি হয়েছে জেনিন শরণার্থী শিবির তার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

ইসরায়েলি সেনাদের সঙ্গে ফিলিস্তিনি জনগণের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলছে। এর মাঝেই প্রখ্যাত সাংবাদিক শিরিন আবু আকলেহকে ইহুদিবাদী সেনারা গুলি করে হত্যা করেছে। এ নিয়ে সারা বিশ্বে তোলপাড় চলছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর