https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য শেয়ার, গ্রেফতার মারাঠি অভিনেত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
7dnt562c_ketaki-chitale_625x300_14_May_22

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভারতের মহারাষ্ট্র রাজ্যের বর্ষীয়ান রাজনীতিক ও জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) সভাপতি শরদ পাওয়ার সম্পর্কে ‌‘অপমানজনক’ পোস্ট শেয়ার করার অভিযোগে মারাঠি অভিনেত্রী কেতকী চিতালেকে গ্রেফতার করা হয়েছে। ওই অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়েরের পরে শনিবার তাকে নাভি মুম্বাই থেকে গ্রেফতার করে থানে পুলিশ। পিটিআইয়ের বরাতে এ খবর দিয়েছে এনডিটিভি।

পোস্টটি গত শুক্রবার শেয়ার করা হয়। তবে ফেসবুকের পোস্টটি কেতকী নিজে লেখেননি। মারাঠি ভাষায় লেখা সেই পোস্ট অন্য একজনের লেখা। সেটি ফেসবুকে শেয়ার করেছিলেন অভিনেত্রী। তার জেরেই বিতর্কে জড়িয়েছেন তিনি।

পোস্টে কারও নাম সরাসরি ব্যবহার করেননি। তবে ‘পাওয়ার’ পদবি এবং নেতার বয়স ৮০ বলে উল্লেখ করা হয়, যা দেখেই নেতাদের ধারণা, পোস্টটিতে শরদ পাওয়ারকেই কটাক্ষ করা হয়েছে। যে পোস্টে কয়েকটি জায়গায় লেখা ছিল, ‘নরক আপনার অপেক্ষায়’। ‘আপনি ব্রাহ্মণদের ঘৃণা করেন’-এর মতো আপত্তিকর লাইনও ছিল সেখানে।
যদিও এনসিপি সভাপতি শরদ পাওয়ারের বয়স ৮১ বছর।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর