https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

ইরাকে সন্ত্রাসীদের ওপর ইরানের হামলা; একাধিক ঘাঁটি ধ্বংস

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
4c0tb6e5086ea722nmn_800C450

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি আজ (বুধবার) কামান ও ড্রোনের সাহায্যে ইরাকের কুর্দিস্তানের ইরবিলে সন্ত্রাসী ঘাঁটিতে হামলা চালিয়েছে।

আইআরজিসি’র সাইয়্যেদুশ শুহাদা হামজা (আ.) ঘাঁটি এক বিবৃতিতে বলেছে, সম্প্রতি বিশ্ব সাম্রাজ্যবাদের পৃষ্ঠপোষকতায় সন্ত্রাসী গোষ্ঠীগুলো ইরান ভূখণ্ডে অনিরাপত্তা সৃষ্টির জন্য সন্ত্রাসীদের পাঠিয়েছে।

গোয়েন্দা বাহিনী ইরানের ‘বনে’ এলাকা থেকে পাঁচ সন্ত্রাসীকে আটক করেছে। জিজ্ঞাসাবাদে তারা সন্ত্রাসী হামলার পরিকল্পনার কথা স্বীকার করেছে। তারাই জানিয়েছে উত্তর ইরাকে তাদের ঘাঁটি রয়েছে এবং সেখান থেকেই তারা পরিচালিত হয়।

বিবৃতিতে আরও বলা হয়, আটক সন্ত্রাসীদের দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ত্রাসীদের কয়েকটি ঘাঁটিতে হামলা চালানো হয়েছে এবং হামলায় এসব ঘাঁটি ধ্বংস হয়ে গেছে।

এর আগে ১৩ মার্চ ইরাকের ইরবিলে দখলদার ইসরাইলের গুপ্তচর সংস্থা মোসাদের দু’টি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইরানের আইআরজিসি। এর ফলে দু’টি ঘাঁটিই ধ্বংস হওয়ার পাশাপাশি কয়েকজন গুপ্তচর হতাহত হয়।

ইরানের সশস্ত্র বাহিনী বার বারই বলেছে, উত্তর-পশ্চিম সীমান্তের কাছে কোনো সন্ত্রাসী গোষ্ঠীর উপস্থিতি ও তৎপরতা সহ্য করা হবে না এবং দাঁতভাঙা জবাব দেওয়া

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর