https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

কুমিল্লায় ৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ এসএ পরিবহনের কাভার্ডভ্যান জব্দ, আটক ২

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
29

কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকা থেকে ভারতীয় পণ্যসহ এসএ পরিবহন লিমিটেডের (কুরিয়ার সার্ভিস) কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। এসময় আটক করা হয়েছে এসএ পরিবহন লিমিটেডের সুপার ভাইজার ও কাভার্ডভ্যান চালকসহ দুইজনকে। সোমবার বিকেল ৫টায় বিজিবি-১০, সদর দক্ষিণ মডেল থানা এবং উপজেলা প্রশাসনের এই টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। এসময় আনুমানিক ৬০ লাখ ৬৫ হাজার টাকার ভারতীয় পণ্য জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, এসএ পরিবহন লিমিটেডের সুপার ভাইজার মোঃ গোলাম সরোয়ার (২৭) ও কাভার্ড ভ্যানের চালক মোঃ আঃ আজিজ (২৪)।
কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ ইসহাক বলেন, জব্দ পণ্যের বৈধ কোন রশিদ দেখাতে পারেনি। জব্দ করা পণ্যগুলোর মধ্যে ৪৭ হাজার ৫১৮টি নেহা মেহেদী, ৪ হাজার ২০০টি বিভিন্ন প্রকার বাজি, ১ হাজার ৮৮৪টি মুভ ক্রিম, ৬ হাজার ৩৬০টি স্ক্রিন সাইন ক্রিম এবং ১ হাজার ৪৪০ প্যাকেট বাউন্স বিস্কুট জব্দ করা হয়। রাত ৯ টায় আটককৃত ভারতীয় চোরাচালানি মালামালসহ আসামিদেরকে রাতে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেবাশীষ চৌধুরী জানান, দুইজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের আদালতে প্রেরণ করা হবে।
অভিযানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ ইসহাক, পিএসসি এর সার্বিক দিকনির্দেশনায় সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিষ ঘোষ ও কুমিল্লা বিজিবি এর সহকারী পরিচালক মো পারভেজ শামীম ও সদর দক্ষিণ থানা পুলিশ সদস্যরা।।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর