https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

পাকিস্তানের এমন পরিণতি হবে ভাবতেও পারিনি: নওয়াজ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
32
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কঠিন সমালোচনা করলেন পিএমএল-এন প্রধান নওয়াজ শরীফ। সাংবাদিকদের কাছে তিনি বলেন, পাকিস্তানের এমন পরিণতি হবে তা কখনো ভাবতেও পারিনি। এছাড়া শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতির কথাও বলেন তিনি। এর আগে পাকিস্তানের ন্যাশনাল সিকিউরিটি কমিটির (এনএসসি) বৈঠকে নিশ্চিত করা হয় যে, ইমরানকে ক্ষমতাচ্যুত করার পেছনে বিদেশী ষড়যন্ত্র জড়িত বলে যে দাবি তার দল করেছিল সেটি সত্যি নয়। পাক সরকারের বিরুদ্ধে কোনো বিদেশী ষড়যন্ত্র হয়নি। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হন নওয়াজ। তিনি বলেন, সত্যি সবসময় প্রকাশিত হবেই। এখন সত্যি সামনে চলে আসছে।

জিও টিভির রিপোর্টে বলা হয়, সাড়ে তিন বছর ধরে ইমরান খান যেভাবে পাকিস্তানকে পরিচালনা করেছেন তার সমালোচনা করেন নওয়াজ।

বলেন, সাবেক অর্থমন্ত্রী ইশাক দার পাকিস্তানের অর্থনীতির ভিত্তি তৈরি করেছিলেন কিন্তু ইমরান সেটিকে ধ্বংস করে ফেলেছেন। তিনি এমনভাবে পাকিস্তানকে ক্ষতিগ্রস্থ করেছেন যে তাকে উদাহরণ হিসেবে মনে রাখা প্রয়োজন। তিনি না সংবিধানে বিশ্বাস করেন না পার্লামেন্টে। সুপ্রিম কোর্টকে কেনো তার বিরুদ্ধে রায় দিতে হলো! তার উচিৎ ছিল পার্লামেন্টের প্রক্রিয়া মেনে নেয়া। প্রেসিডেন্ট আরিফ আলভির উদ্দেশ্যে নওয়াজ বলেন, আপনি কীভাবে আপনার রাষ্ট্রীয় দায়িত্ব এড়িয়ে যান? আমি গণতন্ত্রের বিজয় না দেখা পর্যন্ত লড়াই চালিয়ে যাব।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর