https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:০২ অপরাহ্ন

জাহাঙ্গীরপুরী এখন স্তব্ধ, তৃণমূলের মহিলা সাংসদদের ঢুকতে বাধা, কলকাতায় বাঙালি নির্যাতনের বিরুদ্ধে পদযাত্রা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
9
দিল্লির জাহাঙ্গীরপুরী এখন স্থব্ধ। তৃণমূলের মহিলা সাংসদদের চারজনের দল দাঙ্গা বিধস্ত জাহাঙ্গীরপুরী সফর করে এসে এ কথাই জানিয়েছেন। দলে ছিলেন ডা. কাকলি ঘোষ দস্তিদার, অপরূপা পোদ্দার, অর্পিতা ঘোষ ও শতাব্দী রায়। এদের সঙ্গে সঙ্গী হন তৃণমূলের লোকসভার নেতা সুদীপ বন্দোপাধ্যায়। যদিও সুদীপ বাবু জানান যে, তিনি শুধু দলের সঙ্গী ছিলেন মাত্র। দলের সদস্য ছিলেন না। জাহাঙ্গীরপুরীতে ঢোকার সময় যেভাবে অন্য রাজনৈতিক দলের প্রতিনিধিদের আটকে দেয়া হয় পুলিশ সেভাবেই আটকায় তৃণমূলের মহিলা প্রতিনিধি দলটিকে। কাকলি ঘোষ দস্তিদার জানান, তৃষ্ণার্ত এক বাঙালি শিশুকন্যা জলের খোঁজে এসে তাদের জাহাঙ্গীরপুরীর বীভৎস দৃশ্য দেখায়।

দাঙ্গার কবলে পড়ে দোকানপাট বিধস্ত। অবাধে চলেছে লুটপাট। সর্বশান্ত হয়েছে মানুষ। জাহাঙ্গীরপুরীর দাঙ্গার দায় চাপিয়ে দেয়া হয়েছে বাঙালির ওপর। বলা হয়েছে, কিছু বাঙালির উস্কানিতেই নাকি এই ঘটনা ঘটেছে। দিল্লি পুলিশের একটি দল পশ্চিমবঙ্গের হলদিয়া ও মহিষাদলে ছানবিনও করেছে।  এর বিরুদ্ধে প্রতিবাদ জানাতে পথে নেমেছে বাংলা পক্ষ নামে একটি অরাজনৈতিক সংস্থা। তারা কলকাতার হাজরা মোড় থেকে নন্দন পর্যন্ত  একটি পদযাত্রা করে বাঙালির বিরুদ্ধে এই অনভিপ্রেত আক্রমণের জন্য। কাকলি ঘোষ দস্তিদার  জানিয়েছেন, শনিবার তারা জাহাঙ্গীরপুরী নিয়ে দলের সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে রিপোর্ট দেবেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর