https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

টিকিটের জন্য কমলাপুরে উপচেপড়া ভিড়

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
image-544206-1650622173

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট অগ্রিম বিক্রির এক দিন আগেই শুক্রবার সকাল থেকেই কমলাপুর রেলস্টেশনে যাত্রীদের ভিড় দেখা গেছে। সপ্তাহিক ছুটির দিন হওয়ায় অন্যদিনের তুলনায় স্টেশনে ভিড় বেশি লক্ষ্য করা গেছে। যাত্রীরা আজ ২২ থেকে ২৬ এপ্রিলের অগ্রিম টিকিট নিচ্ছেন।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, যেসব যাত্রী ২৬ তারিখ বা তার আগে ট্রেনে যেতে চায়, তারাই আজকে টিকিট কাটতে এসেছেন। সবগুলো কাউন্টারে টিকিট দেওয়া হচ্ছে। যতক্ষণ টিকিট থাকবে, ততক্ষণ যাত্রীরা টিকিট পাবে। কাউন্টারের পাশাপাশি অনলাইনেও টিকিট দেওয়া হচ্ছে।

একজন যাত্রী চারজনের টিকিট কাটবে। সেক্ষেত্রে চারজনের এনআইডি বা জন্মসনদ দেখাতে হবে। অন্যথায় টিকিট দেওয়া হবে না।

ট্রেনে ঈদযাত্রার আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ২৩ এপ্রিল থেকে। প্রথম দিনে বিক্রি হবে ২৭ এপ্রিলের টিকিট। ২৪ এপ্রিল ২৮ এপ্রিলের, ২৫ এপ্রিল ২৯ এপ্রিলের, ২৬ এপ্রিল, ৩০ এপ্রিলেরর এবং ২৭ এপ্রিল ১ মে’র ট্রেনের টিকিট বিক্রি করা হবে। ঈদের পর ফিরতি যাত্রা হবে ৫ মে। সেই টিকিট বিক্রি হবে ১ মে।

চাঁদ দেখা সাপেক্ষে ২ মে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে ধরে নিয়ে টিকিট বিক্রির এই সময়সূচি নির্ধারণ করেছে রেলওয়ে। রোজা ৩০টি হলে অর্থাৎ ৩ মে ঈদ হলে ২৮ এপ্রিল দেওয়া হবে ২ মে’র ট্রেনের টিকিট।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর