https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

জাহাঙ্গীরপুরীর দাঙ্গার ঘটনায় বাংলাদেশের নাম জড়ালো, দিল্লি পুলিশের তল্লাশি পূর্ব মেদিনীপুরের গ্রামে গ্রামে

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
25

হনুমান জয়ন্তীর দিন এবং তার পরে উত্তর পশ্চিম দিল্লির জাহাঙ্গীরপুরীতে দাঙ্গার ঘটনায় নাম জড়িয়ে গেল বাংলাদেশের। বৃহস্পতিবার দিল্লি পুলিশ জাহাঙ্গীরপুরীর ঘটনায় অভিযুক্ত ১০জন বাঙালির খোঁজে চিরুনি তল্লাশি চালালো পূর্ব মেদিনীপুরের মহিষাদল, হলদিয়ায়। অভিযুক্তদের ছবি নিয়ে বাড়ি বাড়ি গিয়েও হদিশ মেলেনি এদের। বিস্ময়ের কথা, নাম মিললেও অভিযুক্তদের ছবির সঙ্গে সেই নাম মিলছে না। দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের অনুমান, বাংলাদেশ থেকে নাম ভাড়িয়ে এসে দুষ্কৃতিরা এই কাজ করেছে। কিন্তু, সেক্ষেত্রে প্রশ্ন উঠতেই পারে- আসল লোকগুলো বা নামের অধিকারীরা তাহলে কোথায় গেল? শুক্রবারই একটি স্বেচ্ছাসেবী সংস্থা বাংলা পক্ষ বিষয়টি নিয়ে রাজপথে নামছে। তাদের বক্তব্য, বাংলাদেশি অপরাধীদের পশ্চিমবঙ্গের বাঙালি বলে চালানোর চেষ্টা করছে পুলিশ।

দিল্লি পুলিশ এই ঘটনার সঙ্গে বাংলাদেশে নিষিদ্ধ জামাত গোষ্ঠীর যোগ দেখছে।

দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ তিন ভাই আলিয়ান, মুক্তার ও আকবর শেখের মহিষাদলের কাঞ্চনপুরের বাড়িতে হানা দেয়। তিন সন্তানের মা আসপিয়া বিবি তার সন্তানদের দিল্লি থাকার কথা স্বীকার করলেও পুলিশ এই তিন ভাইয়ের যে ফটোগ্রাফ দেখাচ্ছে তাদের সঙ্গে ছেলেদের চেহারা মিলছে না বলে আসপিয়া বিবি জানিয়েছেন। ঘটনার মাস্টারমাইন্ড বলে অভিযুক্ত আনসার শেখ হলদিয়ার সুতাহাটার জামাই বলে খ্যাত। লোহার স্ক্র্যাপ এর ব্যবসায়ী এই আনসার শেখেরও ছবি মিলছে না। চেহারার সঙ্গে ছবি মেলেনি সুতাহাটার বলদীপুরের বাসিন্দা শেখ জাহিদ কিংবা মোহাম্মদ আলির। দিল্লি পুলিশ চরম বিভ্রান্ত।তর্কের খাতিরে যদি ধরেও নেয়া যায় যে, এই জামাত অ্যাক্টিভিস্টরা এই কাজ করেছে পরিচয় ভাড়িয়ে তাহলে আসল লোকগুলো কোথায় গেল? নাকি পরিবার পরিজন, গ্রামের লোক মিথ্যা বলছেন। এই রহস্য উদ্ঘাটনে এখনও ব্যর্থ পুলিশ। বাংলাদেশ পুলিশের সঙ্গেও নিবিড় যোগাযোগ রাখা হচ্ছে এই ব্যাপারে।জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর