https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

‘যেখানে প্রয়োজন হবে সেখানে ইসরাইলের বিরুদ্ধে কঠিন হামলা চালাবে ইরান’

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
iran-ismail-kani

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইসমাইল কায়ানি বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে যেখানে প্রয়োজন মনে করবে সেখানে কঠোর হামলা চালাবে তেহরান।

তিনি বলেন, “পৃথিবীর যেকোনো জায়গায় ইসলামি ইরানের স্বার্থের ওপর আগ্রাসন চালানো হোক না কেন, আমরা সেখানে কঠোর জবাব দেবো।” এ সময় তিনি ইরাকের কুর্দিস্তান অঞ্চলে ইসরাইলি গুপ্তচর সংস্থা মোসাদের ঘাঁটিতে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার কথা স্মরণ করিয়ে দেন।

ইহুদিবাদীদের উদ্দেশ করে জেনারেল কায়ানি বলেন, “ইরবিলের যেখানে তোমাদের ঘাঁটি ছিল সেখানকার আশপাশের লোকজন জানতো না যে, তোমরা সেখানে আছ কিন্তু তোমরা ঠিকই আমাদের নজরদারিতে ছিলে। ফলে যেখানে আমরা তোমাদের হুমকি চিহ্নিত করব সেখানেই হামলা চালাব।”

কুদস ফোর্সের প্রধান আরো বলেন, পৃথিবীর যেকোনো প্রতিরোধকামী গোষ্ঠী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করবে, ইরান তাদেরকে সমর্থন দেবে। ইসরাইলের পতন আসন্ন হয়ে উঠেছে বলেও তিনি মন্তব্য করেন।

গত মাসে ইরাকের কুর্দিস্তানের এরবিল এলাকায় ইসরাইলি গুপ্তচর সংস্থা মোসাদের ঘাঁটিতে হামলা চালায় ইরান। এতে অন্তত তিন ইসরাইলি নিহত ও সাতজন আহত হয়।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর