https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

জল্পনার শেষ, রণবীর-আলিয়ার বিয়ে আজ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
543543g

অনেক গুঞ্জনশেষে বৃহস্পতিবারই রণবীর কাপুর বিয়ে করছেন আলিয়া ভাটকে। দুই নায়ক নায়িকার বিয়ে ঘিরে সব ধরনের গুঞ্জনের অবসান হলো রণবীর এর মা নিতু সিং এবং বোন ঋদ্ধমা কাপুর সাহানির ঘোষণায়। তারা জানালেন, রণবীর-আলিয়ার বিয়ে আজই।

মুম্বাইয়ের কাপুর ভিলা সেজে উঠেছে। বুধবার মেহেন্দিও হয়ে গেছে। রণবীরের ব্যাচেলরস পার্টিতে ছিলেন সালমান খান, শাহরুখ খানরা। আর হলদি থেকে হাজির আছেন সেলিব্রিটি কাপল রণবীর সিং-দীপিকা পাড়কোন।

বিয়ের অনুষ্ঠানটি নিছকই পারিবারিকভাবেই অনুষ্ঠিত হচ্ছে। রণবীরের দিক থেকে উপস্থিত থাকবেন কাপুর খানদানের মুরুব্বিরা। সুস্থ থাকলে সাম্প্রদান কার্য সম্পন্ন করবেন জ্যাঠা রণধীর কাপুর। অন্য পক্ষে উপস্থিত থাকবেন আলিয়ার বাবা মা মহেশ ভাট, সোনি রাজদান, দিদি পূজা ভাট।

বর আসবে ঘোড়ার পিঠে সাওয়ার হয়ে। বর কনে দু’জনেই পেপসি অর্থাৎ সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ড্রেস পরবেন। আলিয়ার লাল রঙের লেহেঙ্গা আর রণবীরের শেরওয়ানি চোস্ত। তবে রিসিপশন হবে পরে কোনো এক দিন হবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর