https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

সেনাপ্রধানের সমালোচনা করায় ইমরানের দলের ৮ জন গ্রেফতার

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
Pakistan Prime Minister Imran Khan addresses the nation
Islamabad, Apr 08 (ANI): Pakistan Prime Minister Imran Khan addresses the nation, in Islamabad on Friday. (ANI Photo)

পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার সমালোচনা করায় দেশটির সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ওই আটজন পিটিআইয়ের সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাক্টিভিস্ট বলে জানা গেছে।

মঙ্গলবার পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ) পাঞ্জাবপ্রদেশের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে। খবর ডনের।

এফআইএর বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়, সেনাপ্রধান ও সুপ্রিমকোর্টের বিচারকদের নিয়ে বিরূপ মন্তব্য করায় তাদের গ্রেফতার করা হয়।

গত শনিবার অনাস্থা ভোটের মাধ্যমে ইমরান খানকে প্রধানমন্ত্রীর পদ থেকে অপসারণ করা হয়। এর পর থেকেই জেনারেল বাজওয়ার বিরুদ্ধে টুইটারে প্রচারণা শুরু হয়।

এফআইএ জানায়, গোয়েন্দা সংস্থার কাছ থেকে সেনাপ্রধান এবং শীর্ষ আদালতের বিচারকদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া প্রচারে জড়িত ৫০ জন সন্দেহভাজন ব্যক্তির তালিকা করা হয়েছে। এদের মধ্যে আটজনকে গ্রেফতার করা হয়েছে।

ইমরান খানের ঘনিষ্ঠ আসাদ উমার একটি টুইটবার্তায় বলেন, পিটিআই সোশ্যাল মিডিয়াকর্মীদের হয়রানিকে চ্যালেঞ্জ করে পিটিশন চূড়ান্ত করেছে এবং বুধবার এটি উচ্চ আদালতে করা হবে।

এদিকে মঙ্গলবার পাকিস্তান সেনাবাহিনীর কর্মকর্তাদের একটি বৈঠকে সোশ্যাল মিডিয়ায় প্রচারণার বিষয়টি উত্থাপন করা হয়। সেখানে পাকিস্তানের সংবিধান ও আইনের শাসনকে সমুন্নত রাখার জন্য নতুন নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা প্রকাশ করা হয়।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর