https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন

ব্রাজিলের কোচ হওয়ার প্রশ্নে যা বললেন গার্দিওলা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
18

আগামী বিশ্বকাপের পরেই ব্রাজিলের হেড কোচের পদ থেকে সরে দাঁড়াবেন তিতে। তাই এখন জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে সেলেসাওদের পরবর্তী কোচ নিয়োগ নিয়ে। সবচেয়ে বেশি শোনা যাচ্ছে পেপ গার্দিওলার নাম। এমনকি তার সম্ভাব্য পারিশ্রমিকের তথ্যও এসেছে গণমাধ্যমে। লিভারপুল ম্যাচের আগে স্বাভাবিকভাবে এ নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেন গার্দিওলা। পুরো বিষয়টিকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিলেন ম্যানচেস্টার সিটির কোচ।

আগামীকাল রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে লিভারপুলের মুখোমুখি হবে গার্দিওলার ম্যান সিটি। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে গার্দিওলা জানিয়েছেন, আজীবনই ম্যান সিটিতে থাকতে চান তিনি। ব্রাজিলের কোচ হওয়ার গুঞ্জনের বিষয়ে করা প্রশ্নে গার্দিওলা বলেছেন, আমি এখানে চুক্তিবদ্ধ এবং আমি খুব ভালো আছি। এখানে আজীবন থাকার ইচ্ছা আমার। সিটির চেয়ে আর কোনো ভালো জায়গা হতে পারে না। আমি ১০ বছরের জন্য চুক্তি নবায়ন করতে চেয়েছিলাম, কিন্তু আমি চুক্তিটি ১০ বছর বাড়াতে পারিনি। এখন এসব নিয়ে কথা বলার সময় নয়। এই প্রসঙ্গ (ব্রাজিল ফুটবল দলের কোচ) কীভাবে উঠে এল, সেটাই বুঝতে পারছি না।

প্রসঙ্গত, লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ব্রাজিল কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে সবার আগে। বিশ্বকাপের পর নেইমার-ভিনিসিউসদেদর দায়িত্ব ছাড়বেন তিতে। সম্প্রতি ব্রাজিল কোচ বলেন, বিশ্বকাপ পর্যন্তই আমি আছি। এখানে মিথ্যা বলার কিছু নেই। শুধু বিশ্বকাপটা ছাড়া আমার আর কিছু জেতা বাকি নেই। অর্থাৎ বিশ্বকাপের পর সেলেসাওদের দায়িত্ব দেয়া হবে নতুন গুরুর কাঁধে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর