https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

ফ্রিল্যান্সার নাদিয়া’ হয়ে আসছেন মেহজাবীন

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
28

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। চ্যালেঞ্জিং চরিত্রে তার জবাব নেই। ভিন্ন ভিন্ন সব চরিত্রে প্রতিনিয়তই দর্শকদের মন জয় করে নিচ্ছেন এ অভিনেত্রী। সম্প্রতি ওটিটি প্ল্যাটফরম হইচইয়ে মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘সাবরিনা’। নারীপ্রধান এ সিরিজটিতে একজন চিকিৎসকের ভূমিকায় অনবদ্য অভিনয় করে দর্শকদের কাছ থেকে দারুণ সব প্রতিক্রিয়া পাচ্ছেন মেহজাবীন, কুড়াচ্ছেন প্রশংসাও। সেই রেশ কাটতে না কাটতেই আবারো নারীপ্রধান গল্পের সঙ্গে নিজেকে যুক্ত করলেন অভিনেত্রী। এক মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে নিয়ে নির্মাণাধীন টেলিফিল্মে অভিনয় করছেন মেহজাবীন। এ টেলিফিল্মের নাম ‘ফ্রিল্যান্সার নাদিয়া’।

তরুণ লেখক রাহিতুল ইসলামের উপন্যাস থেকে এটি নির্মাণ করছেন পরিচালক ইমরাউল রাফাত। টেলিফিল্মটির নাম ভূমিকাতেই অভিনয় করছেন মেহজাবীন। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ ও অভিনেত্রী শামীমা নাজনীনসহ অনেকে। নারীর ক্ষমতায়নের ওপর নির্মিত এই টেলিফিল্মে বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। এর গল্পে দেখা যাবে, শ্বশুরবাড়ির নানা সমস্যায় জর্জরিত নাদিয়া, আর্থিক সচ্ছলতা আনতে প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ফ্রিল্যান্সার হিসেবে গ্লোবাল মার্কেটপ্লেসে কাজ করা শুরু করেন। কিন্তু এখানেই তার সংগ্রাম শেষ হয় না, জীবনে আসে এক অনাকাঙ্ক্ষিত মুহূর্ত! আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম বঙ্গের বব (বেজড অন বুক) সিজন ২-এ জনপ্রিয় বই থেকে গল্প নিয়ে সাতটি টেলিফিল্ম নির্মিত হয়েছে। তারই একটি ‘ফ্রিল্যান্সার নাদিয়া’। জানা যায়, এই ঈদে প্রচার হওয়ার কথা রয়েছে ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মটি।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর