https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

হবিগঞ্জে ছিনতাই করা ট্রাকের চাপায় নিহত ৩

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
1600

হবিগঞ্জের মাধবপুরে ছিনতাই করা ট্রাকের চাপায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌরসভার জালালাবাদ গ্যাসফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাধবপুর উপজেলার পূর্ব মাধবপুর গ্রামের খালেক মিয়ার ছেলে অটোরিকশাচালক সামাদ মিয়া (৩০), একই উপজেলার মুরাদপুর গ্রামের মালেক মিয়ার ছেলে আনছু মিয়া (৩৫) ও ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বার চান্দুরা গ্রামের মফল উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকাল ৭টার দিকে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে মফিজুল মিয়া ঘটনাস্থলেই মারা যান।

মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অটোরিকশাচালক সামাদ আলী ও আমসু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এর মধ্যে সামাদ আলী পথেই মারা যান। আমসু মিয়া সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, একদল ছিনতাইকারী টাঙ্গাইল থেকে একটি ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটেছে। ট্রাক জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর