https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০৯ অপরাহ্ন

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
dr32rhgnk

চাঁদপুর শহরের পুরাণবাজারে বিদ্যুৎ লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে শাকিল (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পুরাণবাজার দাসপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গত দু’বছর ষোলশহর প্রকল্পের আওতায় ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে চাঁদপুরে বিদ্যুৎ সংযোগ লাইনের মেরামত কাজ চলছে। চলমান এই কাজে শহরের পুরানবাজার দাসপাড়া এলাকায় ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিকরা কাজ করছিল। কাজের শেষ ভাগে সন্ধ্যা ৬টার দিকে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাজে নিয়োজিত শ্রমিক শাকিল টান্সমিটারে বিদ্যুৎ রয়েছে কি না তা চেক করতে গিয়ে শর্ট শার্কিটে ঘটনাস্থলে লুটিয়ে মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক সহকর্মীরা দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
হাসপাতালের চিকিৎসক জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। কারণ তাঁকে হাসপাতালে আনতে গিয়ে কিছুটা বিলম্ব হয়েছে।

সহকর্মীরা জানায়, নিহত শাকিলের বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা এলাকায়। মৃত্যুর খবর তাঁর পরিবারের কাছে পৌঁছানো হয়েছে। এঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ চাঁদপুর সদর মডেল থানাকে লিখিতভাবে অবহিত করলে থানার এসআই ইকবাল হোসেন লাশের সুরাতাল করে লাশ থানা পুলিশের হেফাজতে নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর