https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

এবার রণবীরের বুকে শ্রাবন্তী

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
ranveer-srabanti

টলিগঞ্জে নিয়মিত খবরের শিরোনাম হচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনো বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়ে আবার কখনোবা ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার তুঙ্গে তিনি। এবার শ্রাবন্তীকে ঘিরে আলোচনার জল গড়ালো টলিউড থেকে বলিউড পর্যন্ত। বলিউড অভিনেতা রণবীর কাপুরের বুকে মাথা রাখতে দেখা গেছে শ্রাবন্তীকে! এরকমই একটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। খবর ছড়িয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতেও।

বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরকে জড়িয়ে ধরে ছবি তুললেন শ্রাবন্তী। পরে সেই ছবি আপলোডও করেছেন ইনস্টাগ্রামে। দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে রণবীরের সঙ্গে নায়িকার এ মধুর মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে।

পাঠক নিশ্চয় এতক্ষণে আসল ব্যাপারটা বুঝে গেছেন। হ্যাঁ, মাদাম তুসো জাদুঘরে রণবীর কাপুরের মোমের মূর্তিকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্রাবন্তী। সে ছবিটিই আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

ছবিটির নিচে কমেন্ট বক্সে অনেকেই মন্তব্য করেছেন। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মজার ছলে লিখেছেন, “রণবীরকে আমার ব্যাপারে বলেছো তো?”

শুধু রণবীর নয়, হলিউড তারকা টম ক্রুজ এবং জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবারের মোমের মূর্তির সঙ্গেও ছবি তুলেছেন শ্রাবন্তী। তিনটি ছবিই আপলোড করে লোকেশন হিসেবে দুবাইয়ের মাদাম তুসো জাদুঘরকে ট্যাগ করেছেন।

সম্প্রতি গলায় বকলেস লাগানো একটি বেজির সঙ্গে তোলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন শ্রাবন্তী। সেই ছবির ক্যাপশনে নায়িকা লিখেছিলেন, “আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হলো।”

পরে ছবিটি নিয়ে বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয় এ টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিট তাকে তলব করে। তাকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়। এবং তার গাড়িচালককে গ্রেফতার ও বেজিটিকে উদ্ধার করা হয়।

সবশেষ তৃতীয় তথা সাবেক স্বামী রোশন সিং শ্রাবন্তীকে নিয়ে বোমা ফাটান। প্রাক্তন স্ত্রীকে ইঙ্গিত করে রোশন প্রশ্ন তুলেন, প্রতিবার বিয়ের পরেই কেন একটি করে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ায় সে।

রোশনের সঙ্গে বিচ্ছেদের পর কয়েক মাসের মধ্যেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর মাখামাখির গুঞ্জন ছড়ায় টলিগঞ্জে। সে গুঞ্জনের পালে এখনো জোর হাওয়া বইছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর