https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

এফ-২২ বিমানে চীনা পতাকা লাগিয়ে রাশিয়ার ওপর হামলা চালান

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
4c0r350f3be90021ewo_800C450

মার্কিন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, আমেরিকার উচিত এফ-২২ বিমানে চীনের পতাকা লাগিয়ে রাশিয়ার ওপর বোমা বর্ষণ করা। গতকাল (রোববার) নিউ অর্লিন্স অঙ্গরাজ্যে রিপাব্লিকান ন্যাশনাল কমিটির তহবিল সংগ্রহ অনুসারে ডোনাল্ড ট্রাম্প এই কৌতুকপূর্ণ বক্তব্য রাখেন। মার্কিন টেলিভিশন চ্যানেল সিবিএস নিউজ এ খবর দিয়েছে।

ট্রাম্প বলেন, “এফ-২২ বিমানে চীনা পতাকা লাগিয়ে ইউক্রেনে অভিযান পরিচালনাকারী রাশিয়ার সেনাদের ওপর বোমা বর্ষণ করে তার জন্য বেইজিংকে দোষী করা উচিত। এতে রাশিয়া এবং চীন যুদ্ধে জড়িয়ে যাবে। তখন আমরা বলতে পারব চীন এই হামলা চালিয়েছে। এরপর তারা দুই দেশ একে অপরের বিরুদ্ধে যুদ্ধে জড়িয়ে যাবে এবং আমরা বসে বসে তা দেখব।” ডোনাল্ড ট্রাম্প এই কথাই হলভর্তি লোকজন অট্টহাসিতে ফেটে পড়ে।

4c0r90d8a977eb21ewq

An F-22 Raptor flies over Kadena Air Base, Japan, Jan. 23 on a routine training mission. The F-22 is deployed from the 27th Fighter Squadron at Langley Air Force Base, Va. (U.S. Air Force photo/Master Sgt. Andy Dunaway)

ডোনাল্ড ট্রাম্প সম্প্রতি বলেছেন, ক্ষমতায় থাকাকালীন তিনি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বন্ধু ছিলেন কিন্তু তিনি দাবি করেন যে, তিনি পুতিনকে বলেছিলেন যদি কোনো সমস্যা তৈরীর চেষ্টা করা হয় তাহলে মস্কোর ওপর হামলা চালানো হবে।

ডোনাল্ড ট্রাম্প সম্প্রতি আরো বলেছেন, তিনি ক্ষমতায় থাকতে পুতিন এই ধরনের সামরিক অভিযানের সাহস করেন নি। ট্রাম্প দাবি করেন, তিনি ক্ষমতায় থাকাকালে পুতিন এ ধরনের সামরিক অভিযান চালিয়ে পার পাবেন না বলে তিনি জানতেন।

ইউক্রেনের সামরিক অভিযান শুরুর পর আমেরিকার নেতাদেরকে ডোনাল্ড ট্রাম্প বোকা এবং পুতিনকে স্মার্ট বলে প্রশংসা করেন।#

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর