https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১৭ অপরাহ্ন

স্ত্রী-সন্তানকে বিদায় দিয়ে ট্রেনের জানালা ধরে অঝোরে কাঁদছেন ইউক্রেনীয়

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২
image-527459-1646554798

ইউক্রেনে রুশ হামলা অব্যাহত রয়েছে। একের পর এক শহরে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করছেন রুশ সেনারা। শত্রুর কামান, গোলা ও বোমা হামলার মধ্যেও শহর ছাড়ছেন না কিয়েভবাসীরা। তারা কিয়েভকে রক্ষায় দৃঢ়প্রতিজ্ঞ।

তাদের মধ্যে একজন ইগর কিয়েরেঙ্কো (৩৯)।  ইউক্রেনীয় এ পিতা তার পরিবার-পরিজনকে নিরাপদে রাখতে অন্যত্র পাঠিয়ে দিয়েছেন। কিন্তু নিজে রণাঙ্গনে থেকে গেলেন।  রুশ সেনাদের হামলার মুখেও কিয়েভ না ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিয়েভের একটি রেলস্টেশনে গিয়ে পরিবার-পরিজনকে ট্রেনে উঠিয়ে দেন ইগর।  তাদের ট্রেনে উঠিয়ে দিয়ে ট্রেনের জানালার কাচ ধরে অঝোরে কাঁদছিলেন ইগর।  তখন সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

ইগর তার স্ত্রী, সাবেক স্ত্রী, দুই শিশু, মা, খালা ও শ্বাশুড়িকে ট্রেনে উঠিয়ে দেন।  তাদের নিরাপদ স্থানে পৌছে দিয়ে কিয়েভকে রক্ষায় থেকে গেছেন ইগর।

স্টেশনে তিনি আনাদোলুর প্রতিবেদককে বলেন, আমার পরিবারের সাত সদস্যকে এলভিভে পাঠিয়ে দিয়েছি। আমার দুই সন্তানের একজন প্রতিবন্ধী। এ কথা বলার সময় তার গাল বেয়ে পানি পড়ছিল।

এই যুবক বলেন, আমার শহরকে রক্ষায় আমি রয়ে গেছি।

রাশিয়ার এস-৩০০ ক্ষেপণাস্ত্রব্যবস্থা মাকারিভে পৌঁছে গেছে বলে জানান ইগর। তার দাবি, রুশ প্রেসিডেন্ট পয়েন্ট অব নো রিটার্নে চলে গেছেন। সব শত্রুকে পরাজিত করে আমরা কিয়েভকে রক্ষা করব।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর