https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

মেহেন্দিগঞ্জে রাস্তা ধ্বসে পড়ছে সংস্কারের উদ্দ্যোগ নেই

মোঃ মনজু সিকদার. মেহেন্দিগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২
4

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানাধীন লতা ইউনিয়নের অধিকাংশ খাল পাড় সংযুক্ত রাস্তা ফাটল ও ধ্বসে পড়ছে। সংস্কারের উদ্দ্যেগ নেই জনপ্রতিনিধিদের বলে অভিযোগ উঠেছে। স্থাণীয় সূএে জানায়, শীত মৌসুমে রাস্তা ফাটল ও ধ্বসের কারন বর্ষা মৌসুমে রাস্তার অবস্থা কি হবে। শীত মৌসুমে রাস্তা সংস্কারের উদ্দ্যেগ করা একান্ত প্রয়োজন বলে মনে করেন। খাল পাড়ের রাস্তা ধ্বস খালের পাশে মাটি পড়ে যাচ্ছে ফলে রাস্তার পাশ ছোট হয়ে আসছে।

এই দৃশ্যটি লতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আসলী সন্তোষপুর গ্রামের কাঠের পুল বর্তমান ঢালাই ব্রিজ নামক হতে শুরু করে সিকদার হাট পর্যন্ত এমন চিএ দেখা যাচ্ছে। ক্ষতি গ্রস্থ হচ্ছে অনেকের বিভিন্ন প্রজাতের বৃক্ষ রোপন ও বাড়ির সামনের রাস্তার পাড়। রাস্তা ফাটল ও ধ্বস ঠেকানো না গেলে রাস্তা বিলুপ্তি হয়ে যেতে পারে ফলে এই রাস্তা পূর্ন সংস্কার করতে অধিক বাজেট প্রয়োজন হবে ক্ষতি গ্রস্থ হবে সরকার বলে ধারনা করছে স্থাণীয় সাধারন জনসাধারন।

আসছে বর্ষা মৌসুম এখনই রাস্তার পাড় সংস্কারের উদ্দ্যেগ প্রয়োজন বলে জানিয়েছেন এলাকাবাসী। বর্ষা মৌসুমে ফালট ও ধ্বস বড় হতে পারে এছাড়া বর্ষা মৌসুমে রাস্তা সংস্কার করা যায়না ও বলে জানাগেছে। গ্রামবাসীর দাবী অচিরেই রাস্তা সংস্কার করে ফাটল ও ধ্বস ঠেকাতে জনপ্রতিনিধিদের কাছে আহব্বান জানিয়েছেন। এ বিষয় লতা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান নেহালের মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানায়, রাস্তা ফাটলের ও ধ্বসের ঘটনা হতে পারে আমি সংস্কারের উদ্দ্যেগ নিব সরকারি বাজেট আসলেই।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর