https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপভ্যান চাপায় বাবা-ছেলে নিহত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
ooi

চাঁদপুর, ৫ মার্চ, ২০২২ (বাসস): রজলার হাজীগঞ্জের বলাখাল বাজারে গত রাত সাড়ে ৮টায় দ্রুতগতির পিকআপভ্যানের চাপায় বাবা ও শিশুছেলে নিহত হয়েছে। মৃতরা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছির নগর উপজেলার শ্রীপুর গ্রামে জিল্লর রহমান (৪৬) ও তার ছেলে বায়জিদ (৮)।
নিহতের বড় ছেলে জুবায়ের জানান, বলাখাল বাজারে আমার মালিকানাধিন মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে পাশের দোকানদারকে মিলাদের তাবারক দিতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় আমার বাবা ও ছোট ভাই। আমার বাবা ঘটনাস্থলেই প্রাণ হারান।
ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার বলেন, দমকল বাহিনী গিয়ে ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা কমপ্লেক্সে আনেন। এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। ।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ জানান, এ ঘটনায় ঘাতক পিকআপটি আটক করা হয়েছে। মৃতুদেহ ২টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চাঁদপুর হাসপাতালে ময়না তদন্তের পরে পরিবারের সদস্যদের কাছে লাশ হন্তান্তর করা হবে। নিহতের পরিবার থানায় একটি অভিযোগ করেছেন। বিষয়টি আমারা গুরুত্বের সাথে দেখছি। পিকআপভ্যান চালককে এখনো আটক করা যায়নি বলে ও জানান তিনি

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর