https://channelgbangla.com
রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
989898

বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরণী ও সমাপনী আজ বুধবার কুমিল্লা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এরপর তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে তার দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করে সেনাপ্রধান সকল সেনাসদস্যকে কঠোর প্রশিক্ষণের মাধ্যমে ফায়ারিংয়ে সর্বোচ্চ দক্ষতা অর্জনের নির্দেশ প্রদান করেন। দেশের যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সরকার ও জনগণের পাশে থাকবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি ৩৩ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত এই ফায়ারিং প্রতিযোগিতা আরম্ভ হয়। এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ৭ স্বতন্ত্র এডিএ ব্রিগেড দল চ্যাম্পিয়ন এবং ১১ পদাতিক ডিভিশন দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশন দলের কর্পোরাল মো. আব্দুল আলীম ১ম শ্রেষ্ঠ ও সৈনিক তুহিন মিয়া ২য় ফায়ারার এবং ক্যাপ্টেন সৈয়দা রাফিয়া জামান শ্রেষ্ঠ মহিলা ফায়ারার নির্বাচিত হন।
বাংলাদেশ সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী অনুষ্ঠানে সেনাসদর ও কুমিল্লা অঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্যগণ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর পেশাগত উৎকর্ষতা এবং ফায়ারিং এ দক্ষতা অত্যন্ত জরুরী। ফায়ারিং অনুশীলন সেনাবাহিনীর মৌলিক প্রশিক্ষনের অবিচ্ছেদ্য অংশ। সেনাবাহিনীর প্রশিক্ষণের মান উন্নয়নে এই ফায়ারিং প্রতিযোগিতা অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে বলে অনুষ্ঠানে উপস্থিত সকলেই আশাবাদ ব্যক্ত করেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর