https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১৮ অপরাহ্ন

নাটোরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
88787

নাটোরে পলি খাতুন (৩০) নামে এক নারীর গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের দক্ষিণ বড়গাছা এলাকার মঞ্জুর কাদেরের বাড়ি থেকে তার ভাড়াটিয়া ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। মৃত পলি খাতুন নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল এলাকার কাশেমের মেয়ে এবং নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াসের ২য় স্ত্রী ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান জানায়, শহরের দক্ষিণ বড়গাছা মহল্লার মঞ্জুর কাদেরের বাড়ির একটি ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করতেন পলি ও তার এক ভাগ্নি। পলি রাজশাহী ল-কলেজ থেকে ফাইনাল পরীক্ষা শেষে ইন্টার্নি করার প্রস্তুতি নিচ্ছিলেন। গতরাতে তার স্বামী পিয়াসের সাথে মোবাইল ফোনে কথা বলে ঘর বন্ধ করে ঘুমাতে যান। সকালে তার ভাগ্নি তাকে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ পায় না। পরে ঘটনাটি পলির বাবাকে মোবাইল ফোনে জানানো হয় এবং তাদের আসতে বলা হয়। খবর পেয়ে পলির পরিবারের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পলির মরদেহ দিখেতে পায়। পরে পলির বাবা কাশেম মরদেহটি মাটিতে নামায়। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শরিফুল ইসলাম পিয়াস জানান, প্রেমের সর্ম্পক ধরে ৫ বছর পূর্বে প্রথম স্ত্রীর অনুমতিতে পলি খাতুনকে বিয়ে করেন তিনি। কয়েক মাস আগে তার মা পিয়াসকে ডিভোর্স অন্যত্র বিয়ে দিতে চাপ দেয়। মূলত পারিবারিক চাপেই সে আত্মহত্যা করেছে।
পুলিশ জানায়, ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে যে এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর