https://channelgbangla.com
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪২ অপরাহ্ন

মাইকে ঘোষাণা দিয়ে স্ত্রীকে তালাক, মিষ্টি বিতরণ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
coxbazar-talak-20220228175738

কক্সবাজারের টেকনাফে পরকীয়ার অভিযোগ এনে মাইকে ঘোষাণা দিয়ে জনসম্মুখে স্ত্রীকে তালাক দিয়েছেন এক প্রবাসী। স্ত্রী পরকীয়ায় লিপ্ত ও সাংসারিক জীবনে বনিবনা না হওয়ার অভিযোগে তিনি এই তালাক দেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আজ সোমবার বিকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী গ্রামে শত শত মানুষের উপস্থিতিতে স্ত্রীকে তালাক দেন প্রবাসী ছৈয়দ নূর। পরে উপস্থিত মানুষের মাঝে তিনি মিষ্টি বিতরণ করেন।

এলাকাবাসীরা জানান, ১২ বছর আগে ওই প্রবাসী বিয়ে করেন। বিয়ের পর তিনি সৌদি আরবে চলে যান। এরপর স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন বলে অভিযোগ।

ওই ব্যক্তি ৯ বছর যাবৎ সৌদি আরবে প্রবাস জীবনযাপন করছেন। মাঝে মাঝে দেশে বেড়াতে এলে তার হাতে বেশ কয়েকবার স্ত্রী পরকীয়ায় ধরাও পড়েন বলে অভিযোগ। স্ত্রীকে বেশ কয়েকবার সতর্ক করেন তিনি। পরে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ কারণে মাইক ভাড়া করে এনে জনসম্মুখে স্ত্রীকে তালাক দেওয়ার ঘোষণা দেন ওই প্রবাসী।

ওই প্রবাসী অভিযোগ করে বলেন, ‌‘আমার স্ত্রী পরকীয়ায় লিপ্ত ছিল। সাংসারিক ছোট-খাট বিষয় নিয়ে সবসময় ঝগড়া-বিবাদে লিপ্ত হতো। দীর্ঘ এক যুগ তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে তালাকের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।’

এ ব্যাপারে হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ আনোয়ারী জানান, ‘তাদের বিচার বর্তমানে ইউনিয়ন পরিষদে চলমান। তবে তালাক দুইজনের ব্যক্তিগত ব্যাপার, যা উচ্চারণের সঙ্গে সঙ্গে কার্যকর। এখানে মাইকে এসে বলার কিছুই নেই। এটা অন্যায় হয়েছে।’

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর