January 20, 2022, 6:09 pm

ভোটে বিশৃঙ্খলা করতে বহিরাগতরা প্রবেশ করছে : তৈমুর

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২
  • 18 বার পঠিত

ভোটে বিশৃঙ্খলা করতে নারায়ণগঞ্জে বহিরাগতরা প্রবেশ করছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন(নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমুর আলম খন্দকার।

শুক্রবার (১৪ জানুয়ারি) নির্বাচনে প্রচার-প্রচারণার শেষ দিনে শহরের মিশনপাড়া এলাকায় সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তৈমুর।

১৬ জানুয়ারি অনুষ্ঠেয় নাসিক নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত তৈমুর আলম খন্দকার।

নির্বাচনকে প্রভাবিত করতে বাইরের জেলা থেকে সরকারি দলের লোকজনকে নারায়ণগঞ্জে নেয়ার অভিযোগ করে তিনি বলেন, নারায়ণগঞ্জের হোটেলগুলোতে বিভিন্ন জেলার সরকারি দলের লোকজনদের এনে রাখা হয়েছে। সার্কিট হাউজ, ডাকবাংলোকে নির্বাচনের কাজে ব্যবহার করা হচ্ছে।

আইন অনুযায়ী, সরকার গাড়ি ও সরকারি ডাকবাংলো ব্যবহার করার বিধান নেই উল্লেখ করে তৈমুর আলম খন্দকার বলেন, এটা আচরণবিধির লঙ্ঘন। তারপরও এই আচরণবিধি লঙ্ঘন করেই সরকারি দলের উচ্চপর্যায়ের মেহমানরা আমাদের নির্বাচনকে প্রভাবিত করার উঠেপড়ে লেগেছেন।

“ডিসি-এসপির সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বৈঠকে জনমনে ধোঁয়াশা তৈরি হয়েছে। এ ধরনের কর্মকাণ্ডে নারায়ণগঞ্জের জনগণ শঙ্কিত হয়ে পড়েছে।”

বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য নির্বাচনের দিন যেন বহিরাগতরা প্রবেশ করতে না পারে, আর যারা আছে তারা যেন নারায়ণগঞ্জ ছেড়ে চলে যায়- এ ব্যাপারে একটি নির্দেশনা জারি করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান সাবেক এ বিএনপি নেতা।

এসময় উৎসবমুখর পরিবেশে, সুষ্ঠু ভোটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তৈমুর। ভোটের দিন নির্বাচন পর্যবেক্ষণের জন্য তিনি দেশি-বিদেশি গণমাধ্যমের প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম, মহানগর বিএনপির সহসভাপতি আব্দুস সবুর সেন্টু উপস্থিত ছিলেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর