January 20, 2022, 4:42 pm

মাস্ক ছাড়া নদী বন্দর ও লঞ্চে প্রবেশে কড়াকড়ি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২
  • 39 বার পঠিত

করোনা প্রতিরোধে গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বরিশাল নদী বন্দরে নজরদারি শুরু করেছে বিআইডব্লিউটিএ। মাস্ক ছাড়া নদী বন্দরে এবং লঞ্চে কোনো যাত্রীদের প্রবেশ করতে দেওয়া হয়নি। করোনা সংক্রমণ রোধে বিআইডব্লিউটিএ’র এই অভিযান চলবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

করোনার তৃতীয় ঢেউ মোকাবিলায় ১১ দফা কঠোর নির্দেশনা জারি করেছে সরকার। এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে বরিশাল নদী বন্দরে নজরদারি শুরু করে বিআইডব্লিউটিএ। এ সময় তারা যাত্রীদের করোনা প্রতিরোধে বাধ্যতামূলকভাবে মাস্ক পরার আহ্বান জানান।

মাস্ক ছাড়া কোনো যাত্রী নদী বন্দরে কিংবা লঞ্চে প্রবেশ করলে তাদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন তারা। এ সময় মাস্কবিহীন যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন কর্মকর্তারা। বরিশালের লাহারহাট ও চরকাউয়াসহ ৭২টি ঘাটের সবগুলোতে যাত্রী সচেতনতা বাড়াতে নজরদারি করছে নদী বন্দর কর্তৃপক্ষ।

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে এই নজরদারি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বরিশাল বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক (বন্দর ও পরিবহন) মো. মোস্তাফিজুর রহমান।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর