January 20, 2022, 4:48 pm

২৪ ঘণ্টার মধ্যেই আবারো নৌকার কর্মী খুন

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, জানুয়ারি ১, ২০২২
  • 42 বার পঠিত

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আবারো জসিম বিশ্বাস (৩২) নামে এক নৌকার কর্মী খুন হয়েছেন।

শনিবার বিকাল ৫টার দিকে ভাটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

নিহত যুবক সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে জসিম বিশ্বাস (৩২)। এ ঘটনায় আহত হয়েছেন মিলন নামের অপর যুবক। তার বাড়িও ওই একই গ্রামে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার অমিত বর্মণ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওতপেতে থাকা প্রতিপক্ষ স্বতন্ত্র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জুলফিকারের লোকজন নৌকার কর্মী জসিম ও মিলনের ওপর হামলা চালায়। এ সময় প্রাণভয়ে দৌড়িয়ে পালানোর চেষ্টা করেন তারা। একপর্যায়ে দুইজনকেই ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জসিমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার।

নিহত জসিমের ভাই মুক্তার হোসেন জানান, তার ভাই জসিম ও মিলন রাস্তায় দাঁড়িয়ে ছিল। এ সময় চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার জুলফিকার কায়সার টিপুর সমর্থকরা তার ভাইদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক জসিম বিশ্বাসকে মৃত ঘোষণা করেন এবং মিলনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাতেই তাকে নিয়ে যাওয়া হয়েছে ওই হাসপাতালে।

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুন জানান, সন্ত্রাসী হামলায় নিহত জসিম ও আহত মিলন তার সমর্থক। প্রতিপক্ষ আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র (আনারস মার্কা) চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কায়সার টিপুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর