January 20, 2022, 5:34 pm

খালেদা জিয়া মাথা নত করছেন না: ফখরুল

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ডিসেম্বর ৩১, ২০২১
  • 43 বার পঠিত

গুরুতর অসুস্থ হয়েও খালেদা জিয়ার মনোবল এখনও দৃঢ় বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রের প্রতি তার (খালেদা জিয়া) এত আস্থা যে, তিনি এখন পর্যন্ত বন্দি, হাসপাতালে আছেন, অত্যন্ত জটিল রোগে আক্রান্ত হয়ে আছেন। চিকিৎসকরা বলছেন যে, তাকে চিকিৎসা দেওয়ার জন্য বাইরে নেওয়া ছাড়া উপায় নেই। এর পরও তিনি মাথা নত করছেন না। এই যে বিষয়গুলো, এগুলো আমাদের বর্ণনা করা দরকার।
শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন আজীবন গণতন্ত্রের জন্য গণমানুষের জন্য সংগ্রাম করে আসছেন। তার মনোবল এখনও দৃঢ়। তিনি অন্যাডয়ের কাছে মাথা নত করছেন না।

তিনি বলেন, গণতন্ত্রকে রক্ষা করার জন্য আমরা বরাবরই লড়াই করেছি, সংগ্রাম করেছি খালেদা জিয়ার নেতৃত্বে। আমরা এ লড়াই করে চলেছি। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে যে ষড়যন্ত্র করে দেশ থেকে রাজনীতিকে বিতাড়িত করার চেষ্টা শুরু হয়েছে তার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আমাদের লড়াই এখন বেগবান হয়েছে, জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে, আমরা সেটি লক্ষ্য করছি। আমরা বিশ্বাস করি, আমাদের এই লড়াই অতি অল্প সময়ে একটা দুর্বার গণআন্দোলনে পরিণত হবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর