January 20, 2022, 4:38 pm

ডা. মুরাদের বিরুদ্ধে গাজীপুরে মামলা, ডিবিকে তদন্তের নির্দেশ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ডিসেম্বর ২২, ২০২১
  • 59 বার পঠিত

সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুইজনের বিরুদ্ধে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গাজীপুরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. কায়সারুল ইসলাম মামলাটি গাজীপুর মেট্রোপলিটন ডিবিকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

বুধবার দুপুরে গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোর্শেদ প্রিন্স বাদী হয়ে আদালতে (সিআর) মামলাটি দায়ের করেন।

মামলার অপর আসামি ডিজিটাল মিডিয়ার উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ উরফে নাহিদ হেলাল।

মামলার বাদী মনজুর মোর্শেদ প্রিন্স জানান, ডিজিটাল মিডিয়া উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ উরফে নাহিদ হেলাল গত ১ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি সাক্ষাৎকার গ্রহণ করেন। সেখানে ডা. মুরাদ হাসান বিএনপির এক শীর্ষ নেতার মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ, নারীবিদ্বেষী ও মর্যাদাহানিকর ভাষা ব্যবহার করেন; যা পরবর্তীতে ডা. মুরাদের ভেরিফাইড ফেসবুক পেজে প্রচার করা হয়।

অশালীন মিথ্যাচার এবং নারীবিদ্বেষী ও নারীর প্রতি এ অবমাননামূলক বক্তব্য নারীর জন্য মর্যাদাহানিকর। এছাড়া জাতীয়তাবাদী শক্তিকে আহত করে মানসম্মান নষ্ট করেছে। বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক প্রচারের ফলে সমাজের সর্বমহলে নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

মামলার আইনজীবী গাজীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. সিদ্দিকুর রহমান জানান, গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মামলাটি আমলে নিয়ে গাজীপুর মেট্রোপলিটন ডিবিকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। তদন্ত শেষে আদালতের মাধ্যমে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফেসবুক। গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর