January 20, 2022, 5:43 pm

আদনানের সঙ্গে মেহজাবিনের সম্পর্ক প্রকাশ্যে

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ডিসেম্বর ১৯, ২০২১
  • 73 বার পঠিত

দেশের অন্যতম শীর্ষ বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে মেহজাবিনের প্রেমের সম্পর্কের গল্প শোবিজে আলোচিত হয় অন্তত ৫ বছর আগে। কিন্তু দুজনই সুন্দর করে অস্বীকার করে আসছিলেন। নানা সময়েই তাঁদের এক সঙ্গে দেখা যাচ্ছে। অনেকেই দেখেছেন। কিন্তু তারা সেসব নিয়ে মাথা ঘামান না। মিডিয়ার কেউ জিজ্ঞেস করলেই এড়িয়ে যান না। কিংবা বলেন ‘সত্য নয়।’

কয়েকদিন আগে দেশের একটি সিনেপ্লেক্সে মেহজাবিন ও আদনান রাজিবকে একত্রে দেখা যায়। তাদের পেয়ে এক ভক্ত ছবি তোলেন। সেই ছবি মেহজাবিন ও আদনানের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনকে অনেকটা নিশ্চয়তা দেয়। কিন্তু সে সময় ওই বিষয়ে আর কথা হয়নি। সম্প্রতি অভিনেত্রী মেহজাবিনকে কক্সবাজারে দেখা যায়। মেহজাবিন নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ কয়েকটি জলকেলির ছবিও পোস্ট করেছিলেন।

কেন গিয়েছিলেন প্রশ্নের উত্তর জানার চেষ্টা করলে উত্তর আসে মূলত শুটিংয়ের জন্য গিয়েছেন। কিন্তু কাল আদনান আল রাজিব যে ছবিটি প্রকাশ করলেন তা কক্সবাজারে তোলা। নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে দিলেন। রাজিবের সঙ্গেই কক্সবাজারে গিয়েছিলেন মেহজাবিন। শুধু তাই নয়, রাজিব প্রেমিক নন, স্বামী- এমনটাও কেউ কেউ মন্তব্য করে বসেন। কেননা শনিবার দিনজুড়েই দেশের সোশ্যাল মিডিয়ায় চর্চা চলে ছবিটি নিয়ে।

আদনান আল রাজিব নিজেই ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘ভালোই লাগে।’ সৈকতের ধারে হোটেলের এক বারান্দায় আদনান আল রাজিবের শরীরের সঙ্গে নিজেকে মিশিয়ে দিয়েছেন মেহজাবিন।

ছবির নিচে মন্তব্য করেছেন শবনম ফারিয়া, সুনেরা বিনতে কামাল, আফরান নিশো, হাসিন রওশন, কণ্ঠশিল্পী এলিটা, জেফার, নির্মাতা আশফাক নিপুণ।

এ বিষয়ে রবিবার দুপুরে মেহজাবিনকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ধরেননি। যার ফলে জনপ্রিয় এই অভিনেত্রীর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। আদনানের ইনস্টাগ্রাম ওয়ালে এই অভিনেত্রীর বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে বেড়াচ্ছে। যদিও এর আগে তাদের নিয়ে শোবিজ অঙ্গনে কানাঘুষা হয়েছে। একসঙ্গে বিদেশেও ঘুরতে গেছেন তারা। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি এই কথিত প্রেমিক জুটি।

সর্বশেষ আপডেট জানতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউবফেসবুক

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর