January 18, 2022, 11:15 pm

বেলকুচিতে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে ককটেল বিস্ফোরণ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, নভেম্বর ২১, ২০২১
  • 134 বার পঠিত

আব্দুল আলিম, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ২ নং রাজাপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আনারশ প্রতিক আতাউর রহমানের বাড়িতে ইট পাটকেল ও ককটেল ফাটিয়ে কর্মীদের উপর অমানবিক নির্যাতন ও মারপিট করে নৌকা প্রতিক প্রার্থী সনিয়া সবুর আকন্দের কর্মীরা।

আত্মরক্ষার জন্য এ ঘটনা তাৎক্ষণিক ভাবে পুলিশ প্রশাসনকে জানালে সঙ্গে সঙ্গে এস আই ইশান তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে, তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়। এমতাবস্থায় নৌকার কর্মীরা এস আই ইশান ও সহকর্মীদের উপর অশালীন নোংরা ভাষা ও তাদের উপর চড়াও হয়ে গায়ে হাত তোলে। এমনকি একজনকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে তার বন্দুক কেড়ে নেয়ার জন্য ধস্তাধস্তি করে বলে জানান তিনি।

পরিস্থিতির অবনতি দেখে এস আই ইশান থানায় ফোন দিয়ে অতিরিক্ত পুলিশ প্রশাসন চান। পরে বেলকুচি থানার সার্কেল এসপি সিদ্দিক আহমেদ ও থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা সহ থানার সকল স্টাফকে সাথে নিয়ে ঘটনা স্থলে যান। অতিরিক্ত পুলিশ প্রশাসন দেখে নৌকার কর্মীরা দৌড়ে পালিয়ে যায়। এসময় নৌকার দু’জন কর্মীকে গ্রেফতার করে বেলকুচি থানা পুলিশ।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের নিকট জানতে চাইলে তিনি জানান, আমার কোন কর্মীকে ভোট চাইতে মাঠে নামতে দেয় না। শুধু তাই নয় সারা ইউনিয়নে আমার ২০ হাজার পোস্টার লাগানো হয়েছে অথচ একটা পোস্টারও নেই সব ছিরে ফেলে দিয়েছে। আজ আমার বাড়িতে এসে ইট পাটকেল ও ককটেল ফাটিয়ে আমাদের উপর হামলা করে। আমার নিরাপত্তার জন্য পুলিশকে ফোন দেই কিন্তু পুলিশ কম হওয়ায় তাদের উপরও হামলা চালায়। পুলিশের পোশাক ও তাদের ঘায়ে হাত তোলায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে এদের উপযুক্ত বিচার চাই।

নৌকা প্রার্থী সনিয়া সবুর আকন্দ এ হামলার ঘটনাকে অস্বীকার করে বলেন তারা আমাদের মানহানি করার জন্য থানায় ফোন দিয়ে ভূল বুঝিয়ে আমার দুইজন কর্মীকে গ্রেফতার করানো হয়েছে।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর