January 18, 2022, 11:26 pm

‘আর কোনো মা যেন না কাঁদে’: যুবলীগ নেতার মায়ের আহাজারি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১
  • 58 বার পঠিত

‘আমার সোনার ছেলে কি আমি আর পাব, আমার মতো আর কোনো মা যেন আর না কাঁদে’। এভাবেই বিলাপ করছিলেন শুভর মা। মঙ্গলবার সকালে শুভর বাসায় গিয়ে শোনা যায় শুভর মায়ের বিলাপে ভারি হয়ে আছে আশপাশ।

পরিবার জানায়, ফয়সাল মাহাবুব শুভ ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের ইংরেজি বিভাগের ছাত্র থাকাকালীন জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। তিনি কলেজ ছাত্র সংসদের জিএস ও পরবর্তীতে ভিপি নির্বাচিত হন। গত ৭ নভেম্বর রবিবার সন্ধ্যায় পিরোজপুর সদর উপজেলার শঙ্করপাশা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিকের সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সংঘর্ষের ফয়সাল আহত হন। আহত অবস্থায় রবিবার রাতে শুভকে খুলনা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ডাক্তার তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেন। ঢাকা নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টা ৫০ মিনিটে একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

ফয়সাল মাহাবুব পিরোজপুর শহরের উকিলপাড়া মহল্লার মাহাবুব এ খোদার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ৭ নভেম্বর সন্ধ্যায় সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিকের পক্ষে ফয়সাল মাহাবুবের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা শংকরপাশা গ্রামের মল্লিকবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় প্রচারণা চালান। রাত পৌনে ৮টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত ধর্মবিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। তখন ফয়সালের বাম কাঁধে গুলি লাগে। ওই রাতে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুপুরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় স্থানীয় থানায় করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাতুব্বরসহ ১০ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিরা বর্তমানে কারাগারে আছেন।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ বলেন, ময়নাতদন্ত শেষে ফয়সাল মাহাবুবের মরদেহ পিরোজপুর নিয়ে আসা হলে পিরোজপুর কবরস্থানে দাফন করা হবে।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর