January 18, 2022, 10:30 pm

লিভারপুলকে হটিয়ে ফের শীর্ষে ম্যানচেস্টার সিটি

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ফেব্রুয়ারি ১১, ২০১৯
  • 38 বার পঠিত

ম্যাচের প্রথমার্ধেই চার গোল। চতুর্থ মিনিটেই প্রতিপক্ষের জালে বল জড়ান রাহিম স্টার্লিং। স্টার্লিং শুরুটা করে দিতেই এক এক করে চেলসিকে ছয় গোল হজম করিয়ে ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ম্যাচের শেষ; মানে ছয় নম্বর গোলটির কারিগরও রাহিম স্টার্লিং। মাঝে আগুয়েরোর দুর্দান্ত হ্যাটট্রিক। এই দুজনের প্রাপ্তির রঙিন ক্যানভাসে আরেকটি তুলির আঁচড় দিয়েছেন গুন্ডোগানও।

 

ইপিএল-এর প্রথম পর্বে চেলসির মাঠে ২-০ গোলে হেরেছিল সিটি। লিগে প্রথমবারের মতো নিতে হয়েছিল পরাজয়ের স্বাদ। তাই-ই ইতিহাদ স্টেডিয়ামে নিজেদের চেনা পরিচিত জগতে চেলসিকে ‘আতিথ্য’ জানাতে একটুও কৃপণতা করেনি পেপ গার্দিওলার শিষ্যরা।

 

ম্যাচের শুরু থেকে আক্রমণে ফুলঝুরি ছোটায় স্বাগতিকেরা। ফলাফল—২৫ মিনিটের মধ্যেই চার গোল! কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল থেকে শট নেন সিলভা। সেটা চেলসি ডিফেন্ডার ডেভিড লুইসের পায়ে লেগে চলে যায় রাহিম স্টার্লিংয়ের কাছে। খেলার শুরুতেই স্টার্লিংয়ের গোলে এগিয়ে যায় সিটি। চাপে পড়ে যায় চেলসি। প্রথম গোলের পর ছয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন সিটির আর্জেন্টাইন তারকা আগুয়েরো। ২৫তম মিনিটে চেলসির ডিফেন্ডারের ভুলে চতুর্থ গোলটি করেন গুন্ডোগান।

 

দ্বিতীয়ার্ধে ৫৬তম মিনিটে পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। এ নিয়ে লিগে টানা দ্বিতীয় হ্যাটট্রিক পেলেন সিটির আর্জেন্টাইন এই স্ট্রাইকার। ছুঁয়ে ফেললেন ইংলিশ প্রিমিয়ার লিগে সবচে বেশি হ্যাটট্রিকের মালিক অ্যালেন শিয়েরারকে। প্রিমিয়ার লিগে এটি ছিল আগুয়েরোর একাদশ হ্যাটট্রিক। যার তিনটিই চলতি মৌসুমে। আর সিটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫টি হ্যাটট্রিক করেছেন আগুয়েরো। খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে চেলসির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ম্যাচের প্রথম গোল করা রাহিম স্টার্লিং।

0Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর