শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

তুর্কি মন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার সাক্ষাতের ছবি ভাইরাল

  • বাংলাদেশ সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ প্রিয় পাঠক, সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন

বলিউড অভিনেতা আমির খানের পর এবার সালমান খানও তুরস্কে ছবির শুটিং করছেন। শুটিংয়ের এক ফাঁকে দেশটির মন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎ হয়েছে তার। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তারা টাইগার থ্রি ছবির শুটিংয়ে তুরস্কে যান। জানতে পেরে সালমান ও ক্যাটরিনাকে সৌজন্য সাক্ষাতের আমন্ত্রণ জানান তুরস্কের সংস্কৃতি ও পর্যটনমন্ত্রী মেহমেত নুরি এরসো। সালমান-ক্যাটরিনা সৌজন্য সাক্ষাৎ শেষে নৈশভোজেও অংশ নেন।

সালমান-ক্যাটরিনার সঙ্গে নৈশভোজের ছবি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন মন্ত্রী মেহমেত নুরি এরসো। সেই ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। মেহমেত নুরি এরসো তার পোস্ট করা ছবির ক্যাপশনে লেখেন, আমরা বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে একত্রিত হয়েছি, যারা তাদের নতুন ছবির কাজে আমাদের দেশে এসেছেন। তুরস্ক সবসময় আন্তর্জাতিক তারকাদের নিয়ে চলচ্চিত্র প্রকল্পের আয়োজন অব্যাহত রাখবে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’ ছবিটি। বক্স অফিসে সফলতার মুখ দেখায় নির্মাণ করায় পর ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। এবার আরও একবার টাইগার রূপে পর্দায় ফিরছেন সালমান। ছবিতে খলনায়করূপে দেখা যাবে ইমরান হাশমিকে

আপনার ফেসবুকে শেয়ার করে জিবাংলার সাথেই থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জিবাংলা টেলিভিশনের অন্যান্য সংবাদ